ফুটবল জাদুকর মেসির স্পর্শে প্রথমবার ফাইনালে। মিয়ামি

 



বিশ্বকাপজয়ী ফুটবল তারকা লিওনেল মেসিকে দলে আনার পর থেকে অস্বাভাবিক ভাবে উড়ছে ইন্টার মায়ামি। ইতিমধ্যে টানা ৬ ম্যাচ জয়ে লিগস কাপের ফাইনাল নিশ্চিত করেছে দলটি। আর প্রত্যেকটি ম্যাচেই টানা গোলের দেখা পেয়েছেন এই বিশ্বকাপজয়ী আর্জেন্টাইন তারকা। 


আজ বুধবার (১৬ আগষ্ট) পেনসিলভানিয়ার সুবারু পার্ক স্টেডিয়ামে লিগস কাপের সেমিফাইনালে মাঠে খেলতে নামে ইন্টার মায়ামি বনাম ফিলাডেলফিয়া ইউনিয়ন। আর এই ম্যাচে ৪-১ গোলে জয় লাভ করে মেসির দল মায়ামি। 


আরো পড়ুন - পেট্রোলের দাম বাড়ালেন পাকিস্তানের নতুন তত্ত্বাবধায়ক সরকার।


খেলার তিন মিনিটের সময় শেরহিয়ে ক্রিভটসুভের অ্যাস্টিস থেকে প্রথম গোলটি করেন জোসেফ মার্টিনেজ।এরপরই খেলার ২০ মিনিটের সময় মার্টিনেজের দেয়া পাস থেকে দ্বিতীয় গোলটি করেন মেসি। আর এটি মায়ামির হয়ে তার ইতিহাসে ৯ম গোল ছিল। 


প্রথমার্ধের ইনজুরি টাইমে দলের গোল সংখ্যা আরো বাড়ান বার্সেলোনা থেকে ফ্রি-ট্রান্সফারে যোগ দেওয়া স্প্যানিশ তারকা জর্দি আলবা।রবার্ট টেইলরের দেয়া বল থেকে তিনি এই গোলটি করেন। ৩-০ গোলের ব্যাবধান নিয়ে বিরতিতে যান মায়ামি। ২য়ার্ধে বেদোয়া স্বাগতিকদের হয়ে গোলের ব্যবধান কমান। কিন্তু পরবর্তীতে ডেবিড রুইজ শেষ দিকে আরেকটি গোল করে জয়ের ব্যবধান বাড়ান। 


এই ম্যাচের আগে দুই দলের মুখোমুখিতে শেষ পাঁচ ম্যাচের ২ টিতে জয় পেয়েছিল ফিলাডেলফিয়ার, ২টিতে ড্র আর একটিতে হেরেছিল।শেষ পাঁচ ম্যাচে ৪ গোল হজম করার বিপরীতে তারা করেছে ১১ গোল। আর এদিকে ইন্টার মায়ামি শেষ পাঁচ ম্যাচে ৬ গোল হজমের বিপরীতে গোল করেছে ১৭ টি।  

Post a Comment

Previous Post Next Post