ট্রেনে কাটা পড়ে যুবকের মৃত্যু। বাকৃবি

 



ট্রেনের নিচে কাটা পড়ে মো: সোহেল (৩০) নামে এক বহিরাগত যুবকের বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় এলাকায় মৃত্য হয়েছে। গত (১৫ আগষ্ট) সন্ধ্যা সাড়ে ছয়টায় তার মৃতদেহ উদ্ধার করেছে ময়মনসিংহ রেলওয়ে থানা পুলিশ।রেলওয়ে থানার উপপরিদর্শক মো: শহিদুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছে। 


আরো পড়ুন - ২০ হাজার মানুষের দু:খ মাত্র একটি সেতুর অভাবে।জামালপুর


তিনি জানান বিকাল সাড়ে চারটার দিকে ঢাকা থেকে ময়মনসিংহগামী মোহনগঞ্জ এক্সপ্রেস ট্রেনের নিচে কাটা পড়ে সোহেল নামক ঐ যুবক মৃত্যু বরন করেন। পরে সন্ধ্যার দিকে নিহতের মৃতদেহ উদ্ধার করা হয়। তার নিকট থাকো মোবাইল ফোন ব্যবহার করে তার পরিবারকে বিষয়টি অবগত করা হয়। প্রাথমিক ভাবে নিহতের লাশ ময়মনসিংহ রেলওয়ে থানায় নিয়ে যাওয়া হয়েছে। পরে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ময়না তদন্তের পর পরিবারের নিকট হস্তান্তর করা হবে। 


প্রত্যক্ষদর্শী জানায় ট্রেন আসার প্রায় এক ঘন্টা আগে এই ছেলেকে রেললাইনে বসে থাকতে দেখা যায়। যখন ট্রেন আসে তখন সে রেল লাইন থেকে উঠে হাটতে থাকেন। ট্রেন চলে যাওয়ার পর আশপাশের লোকজন যুবকটিকে দেখতে না পেয়ে তারা ঘটনাস্থলের কাছে গেলে যুবকটিকে পড়ে থাকতে দেখেন। পরে তারা পুলিশ ও ফায়ার সার্ভিসকে খবর দেন।  


নিহত সোহেলের বাবা জানান, সোহেল সকাল ১০ টার দিকে বাসা থেকে বের হয়। বেশ কিছুদিন যাবতই সে মানসিক সমস্যায় ভুগছিল। সচরাচর সে মুক্তাগাছার বাইরে যায়না। তবে এদিকে আসবে তা ভাবতে পারিনি।


Post a Comment

Previous Post Next Post