প্রথম মাসের বেতন দিয়ে কি করবেন জানালেন উপদেষ্টা আসিফ মাহমুদ

 



নিজের প্রথম মাসের বেতন প্রধান উপদেষ্টার ত্রাণ তহবিলে দেওয়ার ঘোষণা দিয়েছেন অন্তর্বর্তী সরকারের শ্রম ও কর্মসংস্থান এবং যুব ও ক্রীড়া উপদেষ্টা আসিফ মাহমুদ সজীব ভূঁইয়া।

$ads={2}

বৃহস্পতিবার (২২ আগস্ট) রাত সাড়ে ১১টার দিকে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুক পোস্টে এ ঘোষণা দেন তিনি।


আসিফ মাহমুদ লিখেছেন, উপদেষ্টা হিসেবে আমার প্রথম মাসের বেতন প্রধান উপদেষ্টার ত্রাণ তহবিলে দেব। সংকট মোকাবিলায় সকলে এগিয়ে আসুন।

$ads={1}

এদিকে উদ্ভুত পরিস্থিতি মোকাবেলা এবং বন্যার্তদের উদ্ধারে ফেনী, চট্টগ্রাম, কুমিল্লা, ব্রাক্ষণবাড়ীয়া, হবিগঞ্জ ও মৌলভীবাজার জেলায় সেনাবাহিনী মোতায়েন করা হয়েছে।


এ ছাড়া বন্যার কারণ জানতে ভারতীয় হাইকমিশনার প্রণয় ভার্মার সঙ্গে দেখা করেছেন সরকারের প্রধান উপদেষ্টা ড. মুহাম্মদ ইউনূস। সাক্ষাতে হাইকমিশনার বলেন, পানির উচ্চতার কারণে বাঁধ থেকে স্বয়ংক্রিয়ভাবে পানি নেমে এসেছে।

$ads={2}

অন্যদিকে বন্যায় বিপর্যস্ত দেশের উত্তর-পূর্ব অঞ্চলের সীমান্ত জেলা কুমিল্লা, ফেনী, খাগড়াছড়ি, রাঙামাটি ও মৌলভীবাজারসহ বেশ কয়েকটি এলাকা। এসব এলাকায় বন্যার্তদের জন্য ত্রাণ সহায়তার নম্বর জানিয়েছে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন।


বৃহস্পতিবার রাতে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের অন্যতম সমন্বয়ক হাসনাত আব্দুল্লাহ এক ফেসবুক পোস্টে এ তথ্য জানান।


তিনি জানান, বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের ত্রাণ সহায়তায় ফান্ডের একমাত্র বিকাশ/নগদ/রকেট মার্চেন্ট নাম্বার : ০১৮৮৬ ৯৬৯ ৮৫৯। রকেটে সহায়তার জন্য নম্বরটিতে অতিরিক্ত নম্বর হিসেবে ৭ যোগ করতে হবে। সেন্ড মানি নয়, মার্চেন্ট নম্বরটিতে পেমেন্ট করতে হবে।

$ads={2}

এর আগে হাসনাত অব্দুল্লাহ জানান, বর্তমান বন্যা পরিস্থিতিতে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে সংশ্লিষ্ট কেউ এখনো পর্যন্ত বিকাশ, রকেট, নগদ কিংবা মোবাইল ব্যাংকিংয়ে টাকা নিচ্ছে না। আমাদের পরিচয়ে কেউ টাকা চাইলে তাদের বিষয়ে সতর্ক থাকবেন।


মার্চেন্ট একাউন্ট তৈরি হওয়ার পর আমরাই আপনাদের আপডেট জানাব। এমন ঘোষণার পর রাতে তিনি নতুন এক স্ট্যাটাসে সহায়তার নম্বর জানান।

$ads={2}

#উপদেষ্টা  #আসিফমাহমুদ #বেতন #বন্যার্তদের #সহায়তা #ফেসবুকপোস্ট

Post a Comment

Previous Post Next Post