বালু বোঝাই ট্রাক নিয়ন্ত্রন হারিয়ে খাদে চালক নিহত।

 



নেত্রকোনা জেলার পূর্বধলা উপজেলার শ্যামগঞ্জ-বিরিশিরি সড়কের গুজাখালীকান্দা এলাকায় একটি যাত্রীবাহী বাসকে সাইড দিতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে খাদে পড়ে যায় ট্রাকটি। বালুভর্তি ট্রাকের ( ঢাকা মেট্রো ট-২২৭৬৭৯) চালক নিয়ন্ত্রণ হারালে সেটি খাদে পড়ে যায় এবং ঘটনা স্থলেই চালক নিহত হয়েছে। গত সোমবার (১৮ সেপ্টেম্বর ) বিকাল সাড়ে ৩টার দিকে শ্যামগঞ্জ-বিরিশিরি সড়কের গুজাখালীকান্দা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত ট্রাকচালকের নাম মোঃ সারোয়ার হোসেন (২৫)। সে ময়মনসিংহ জেলার ত্রিশাল উপজেলার ধানীখোলা ইউনিয়নের সোনাখালী গ্রামের মৃত আঃ আলীম এর ছেলে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীদের সঙ্গে কথা বলে জানা গেছে, আজ বিকেলে দূর্গাপুর বিরিশিরি থেকে বালুবোঝাই ট্রাকটি ঢাকার উদ্দেশ্যে রওনা দেয়। পূ্র্বধলা উপজেলার গুজাখালীকান্দা এলাকায় আসলে একটি যাত্রীবাহী বাসকে সাইড দিতে গিয়ে রাস্তার পাশের খাদে পড়ে পানির নিচে তলিয়ে যায় ট্রাকটি। পরে স্থানীয়রা ট্রাকচালককে উদ্ধার করে পূর্বধলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ইসরাত জাহান মৃত ঘোষণা করেন।

চিকিৎসকের বরাত দিয়ে জানা যায়, দীর্ঘ সময় পানির নিচে থাকায় তার শরীর সাদা হয়ে যায়। ঘটনাস্থলেই চালকের মৃত্যু হয়েছে। তবে ট্রাকে থাকা চালকের সহকারী মোবারক হোসেনকে আহত অবস্থায় পূ্র্বধলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়েছে।


পূর্বধলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মোহাম্মদ সাইফুল ইসলাম বলেন, নিহত ট্রাকচালক সারোয়ার হোসেন এর লাশ উদ্ধার করা হয়েছে। ট্রাক উদ্ধার ও আইনি প্রক্রিয়া চলমান রয়েছে।


Post a Comment

Previous Post Next Post