পূর্বধলায় জামায়াত নেতা আটক

 




নেত্রকোনা জেলার পূর্বধলায় থানায়  সরকার বিরোধী গোপন বৈঠকের অভিযোগে নেত্রকোনা জেলা জামায়াতে ইসলামীর সহকারী সেক্রেটারী মাছুম মোস্তফাকে (৪২) গ্রেফতার করেছে পূর্বধলা থানার পুলিশ।


আজ বুধবার (১৩ সেপ্টেম্বর) বিকালে উপজেলার ধলামূলগাঁও ইউনিয়নের জামধলা গ্রামে অভিযান চালিয়ে সরকার বিরোধী একটি গোপন বৈঠক থেকে তাকে আটক করা হয়।


আটককৃত মাছুম পূর্বধলা  উপজেলার নারান্দিয়া ইউনিয়নের মৃত আব্দুল আজিজের ছেলে। তিনি পূর্বধলা  উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান ছিলেন।


পূর্বধলা থানার অফিসার ইন-চার্জ (ওসি) মোহাম্মদ সাইফুল ইসলাম জানান,পূর্বধলা  উপজেলার জামধলা গ্রামে জনৈক নূর মোহাম্মদের বাড়িতে জেলা ও উপজেলা জামায়াতের শীর্ষ পর্যায়ের নেতারা নাশকতা ও দেশে অস্থিতিশীল পরিস্থিতি তৈরীর জন্য গোপন বৈঠক করছিলেন। এমন সংবাদের ভিত্তিতে বুধবার বিকালে থানার এসআই সানোয়ার হোসাইন ও এএসআই মোকাম্মেল হোসেনসহ সঙ্গে ফোর্স নিয়ে সেখানে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়।


এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে অন্য সবাই পালিয়ে যায়। ঘটনাস্থল থেকে বিভিন্ন জিহাদী বই, রিপোর্ট বই ও নথিপত্রসহ তিনটি ককটেল, সাতটি বাঁশের লাঠি, একটি লোহার রড উদ্ধার করা হয়। এ ঘটনায় পুলিশ বাদী হয়ে মাছুম মোস্তফাকে প্রধান আসামী করে ছয় জনের নামসহ ও অজ্ঞাতনামা আরও ৪০/৫০ জনের নামে একটি মামলা দায়ের করা হয়েছে। আজ বৃহস্পতিবার দুপুরে আদালতের মাধ্যমে তাকে জেল-হাজতে প্রেরণ করা হয়।




Post a Comment

Previous Post Next Post