পূর্বধলায় উপজেলা আ’ লীগের সাধারণ সম্পাদক পদে প্রার্থীতা ঘোষণা করলেন খোকন

 



নেত্রকোনার পূর্বধলা উপজেলা আওয়ামী লীগের কমিটি গঠনের জন্য সম্মেলনের দিনক্ষণ এখনো নির্ধারণ না হলেও সম্মেলনকে সামনে রেখে  সাধারণ সম্পাদক পদের জন্য প্রার্থিতা ঘোষণা করেছেন রফিকুল ইসলাম খোকন।

তিনি পূর্বধলা উপজেলা সদরের বীর মুক্তিযোদ্ধা মোঃ আব্দুল কাদিরের ছেলে। তার বাবা বর্তমানে পূর্বধলা সদর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক।

রফিকুল ইসলাম খোকন বাংলাদেশ আওয়ামী ওলামা লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক ও বাংলাদেশ বীর মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি।

বৃহস্পতিবার (২৭জুন) সন্ধ্যায় স্থানীয় সাংবাদিকদের সাথে তার এই প্রার্থিতার কথা ঘোষণা করেন। তিনি জানান, প্রায় দেড় যুগ আগে পূর্বধলা উপজেলা আওয়ামী লীগের কমিটির মেয়াদ উত্তীর্ণ হলেও অদ্যবধি পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়নি। আশা করি সামনে জেলা কমিটি সম্মেলনের মাধ্যমে একটি পূর্ণাঙ্গ কমিটি উপহার দিবেন। স্থানীয় নেতৃবৃন্দসহ দলের হাই কমান্ডের কাছে আমার প্রত্যাশা তারা আমাকে সাধারণ সম্পাদক হিসেবে মনোনীত করবেন।

রফিকুল ইসলাম খোকন আরো বলেন, আমি শুধু মুক্তিযোদ্ধা পরিবারের সন্তান নই আমি একজন আওয়ামী পরিবারের সন্তান। আমি বাল্যকাল থেকেই দেখেছি, আমার পরিবার জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার সাহসী কন্যা শেখ হাসিনার আহবানে প্রতিটি আন্দোলন সংগ্রামকে সমর্থন করে আসছে। তারই ধারাবাহিকতায় ছাত্র জীবন থেকেই আমি ইউনিয়ন ও উপজেলা ছাত্রলীগের রাজনীতির সাথে সম্পৃক্ত ছিলাম ।

গত দ্বাদশ জাতীয় সংসদ  নির্বাচনে ১৬১, নেত্রকোনা-৫ আসনে  আমি আওয়ামী লীগ থেকে দলীয় মনোনয়নপত্র সংগ্রহ করেছিলাম। পরে দলের নীতি নির্ধারক মহলের সিদ্ধান্তে দলীয় মনোনয়নপত্র প্রত্যাহার করেছিলাম ।

দলের নেতৃবৃন্দ আমাকে যখন যে দায়িত্ব দিয়েছেন, আমি সফলতার সাথে সেই দায়িত্ব পালন করেছি। আমি দীর্ঘদিন যাবত উপজেলা ওলামা লীগের কেন্দ্রীয় কমিটির দায়িত্ব পালন করে আসলেও বর্তমানে আওয়ামী লীগের রাজনীতির সাথে সম্পৃক্ত হতে চাই ।

দলের নেতাকর্মীদের আগ্রহে ও তাদের উৎসাহ, অনুপ্রেরণায় আমি পূর্বধলা  উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পদে প্রার্থী হয়েছি।

দলের নেতৃবৃন্দ যদি আমাকে সাধারণ সম্পাদক হিসেবে মনোনীত করেন, তাহলে আমি আমার মেধা, মননশীলতা ও যোগ্যতাকে কাজে লাগিয়ে আওয়ামী লীগকে তৃণমূল পর্যায়ে আরো বেশী সু-সংগঠিত করে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হাতকে অধিকতর শক্তিশালী করতে নিরলস ভাবে কাজ করে যাবো।

Post a Comment

Previous Post Next Post