অবশেষে ডোনাল্ড ট্রাম্পের আত্নসমর্পন।

 



গতকাল সোমবার (২১ আগষ্ট) নিজের সোশ্যাল মিডিয়া প্লাটফর্ম ট্রুথ সোশ্যালে দেওয়া এক পোস্টে যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট নির্বাচনের ফল পাল্টে দেওয়ার চেষ্টার মামলায় আত্নসমর্পন করার ঘোষনা দেন ট্রাম্প।এই পোষ্টে ট্রাম্প লিখেন - গ্রেপ্তার হওয়ার জন্য আগামী বৃহস্পতিবার (২৪ আগষ্ট) আটলান্টায় যাচ্ছি। 


এর আগে গত ১৪ আগষ্ট জর্জিয়ার ফুলটন কাউন্টি গ্র্যান্ড জুরি ট্রাম্পের বিরুদ্ধে এই অভিযোগ গঠন করেন। এবং আগামী ১০ দিনের মধ্যে তাকে আত্নসমর্পনের নির্দেশ দেন। আর সেই নির্দেশনা মেনেই তিনি এই আত্নসমর্পনের ঘোষনা দেন।


ট্রাম্পের বিরুদ্ধে অভিযোগ হচ্ছে - ট্রাম্প ২-২১ সালের ২ জানুয়ারি জর্জিয়ার প্রধান নির্বাচনী কর্মকর্তা ব্র্যাড র‌্যাফেনসপারগারকে ফোন করে তিনি আঙ্গরাজ্যটিতে তা পরাজয় ঠেকাতে ব্যবস্তা নিতে বলেন।কিন্তু ব্র্যাড তার কথা শোনেননি। এরপর ৬ জানুয়ারী ট্রাম্পের সমর্থকরা ক্যাপিটাল হিলে হামলা করেন।সেদিন ছিল নবনির্বাচিত প্রেসিডেন্ট জো বাইডেনকে সিনেটের স্বীকৃতি দেওয়ার দিন।


তবে ডোনাল্ড ট্রাম্প জর্জিয়ায় কোন ধরনের আপরাধ করার অভিযোগ পুরোপুরি অস্বীকার করেন। তিনি আরো বলেন মামলাটি শুধুমাত্র রাজনৈতিক প্রতিহিংসা মুলক ভাবে আমারবিরুদ্ধে আনা হয়েছে।সুত্র রয়টার্স।








#ডোনাল্ডট্রাম্প #ট্রাম্প #গ্রেফতার #আত্নসমর্পন #JMNEWS


Post a Comment

Previous Post Next Post