পারিবারিক কবর থেকে ৪ টি লাশ চুরি


 



নেত্রকোনা জেলার পূর্বধলা উপজেলার গোহালাকান্দা ফকির বাড়ির পারিবারিক কবর স্থান থেকে এক জন পূরুষ ও তিনজন মহিলার লাশ চুরি করে নিয়ে গেছে একদল চোর।



গত বুধবার দিনগত রাতে কোন এক সময় লাশগুলি চুরি হয়েছে। সকালে বিষয়টি টের পেয়ে পুলিশকে অবহিত করা হয়। যাদের লাশ তুলে নিয়ে গেছে তারা হলেন মৃত আনোয়ার হোসেন কাশেম ফকির, তিনি প্রায় ১৮ মাস পুর্বে মৃত্যু বরন করেন, মৃত ফাতেমা বেগম তিনি প্রায় ২ বছর আগে মৃত্যু বরন করেন, মৃতঃ রেনু বেগম তিনি প্রায় ২ বছর ৬ মাস পুর্বে মৃত্যু বরণ করেন, মৃত জমিলা খাতুন তিনি প্রায় ৭ মাস পূর্বে মৃত্যু বরণ করেন। শ্যামগঞ্জ তদন্ত কেন্দ্রের ইনচার্জ পুলিশ পরিদর্শক রাশেদুল ইসলাম জানান, সকালে স্থানীয় শিশুরা কদম ফুল পারতে গিয়ে দেখে চারটি কবরের মাটি সরিয়ে ফেলা হয়েছে এবং ভিতরে লাশ নেই। পড়ে শিশুরা তাদের অভিভাবকদের বিষয়টি জানায়।




শ্যামগঞ্জ তদন্ত কেন্দ্রের ইনচার্জ পুলিশ পরিদর্শক রাশেদুল ইসলাম তা নিশ্চিত করেন।



পুলিশ সুত্রে জানাযায় সকালে স্থানীয় শিশুরা কদম ফুল পারতে  গিয়ে দেখে চারটি কবর স্থান খুড়া এবং কবরের ভিতরে লাশ নেই। পড়ে শিশুরা তাদের অভিভাবকদের জানালে তারা এসে দেখতে পায় কবর খুড়া কিন্তু কবরে লাশ নেই।   



এ খবর চারিদিকে  ছড়িয়ে পড়লে স্থানীয় লোকজন তা দেখতে ফকির বাড়ির কবর স্থানে এসে ভীর জমায়। খবর পেয়ে শ্যামগঞ্জ তদন্ত কেন্দ্রের ইনচার্জ  পুলিশ পরিদর্শক রাশেদুল ইসলাম ও  উপ- পরিদর্শক (এস আই) হাফিজুর রহমান  ঘটনাস্থল পরিদর্শন করেন।

পুলিশ পরিদর্শক রাশেদুল ইসলাম জানান এ ব্যাপারে অভিযোগ পাওয়া গেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।


কবর থেকে লাশ চুরির ঘটনা  এটিই প্রথম বলে জানা যায়।


Post a Comment

Previous Post Next Post